October 28, 2020, 12:12 am


‘আটার বস্তায় টাকা’ প্রসঙ্গে আমির খান যা বললেন

করোনা ভাইরাসের প্রভাবে চলছে ভারতে লকডাইন। কর্মহীন হয়ে পরেছে খেটে খাওয়া মানুষ। এমন দুর্ভোগের সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন বলিউড তারকারাসহ আরও অনেকে। আমির খানও অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। কিন্তু তার ক্ষেত্রে ভিন্ন রকমের গুজব শোনা যাচ্ছে। এ তারকার এই দান নিয়ে গুজবও কিন্তু রটছে! কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট ভাইরাল হয়। আমির বলেন, আমি আটার বস্তায় করে টাকা পাঠানোর লোক নই। হয় এই খবর মিথ্যে, না হলে রবিন হুড নিজের নাম প্রকাশ্যে আনতে চান না। আপনারা নিজেদের খেয়াল রাখুন, লাভ ইউ। শোনা যাচ্ছিল, আমির আটার বস্তায় করে গরিবদের সাহায্যে দিল্লিতে কিছু প্যাকেট পাঠিয়েছেন, প্রতিটি প্যাকেটে রয়েছে ১৫,০০০ টাকা। এই খবর ভাইরাল হয়ে যায়। যদিও এখন আমির নিজেই তা অস্বীকার করলেন।

এতে বলিউড অভিনেতা আমির খানের ছবিসহ লেখা হয়েছে, ‘আমির খানের আজব দান। পুরোটা পড়ে দেখুন, আমির খান এক গাড়ি ভর্তি করে পাশের বস্তিগুলোতে আটার প্যাকেট পাঠালেন। উনার ছেলেরা সেখানে গিয়ে মাইকে ঘোষণা করলো যাদের যাদের আটার দরকার আছে তারা এসে আটা নিয়ে যেতে পারেন। কিন্তু প্রতিটি ব্যক্তিকে মাত্র এক কিলো আটা দেয়া হবে। যাদের ঘরে মোটামুটি খাবার ছিল তারা কেউই গেল না মাত্র এক কিলো আটা আনার জন্য। কিন্তু যাদের কাছে সেই এক কিলো আটা ওই মুহূর্তে খুব জরুরি অর্থাৎ যারা সত্যিই খুব গরিব তারা এসে হাজির হলেন এবং একটা করে আটার প্যাকেট নিয়ে গেলেন। সকালে আটার প্যাকেট খুলতেই আটার সাথে বেরিয়ে এলো নগদ ১৫ হাজার টাকা। পরে খোঁজ নিয়ে জানা গেল ওই ট্রাক আমির খান পাঠিয়েছিলেন। অশেষ ধন্যবাদ আমির।’

তবে এই গুজব উড়িয়ে টুইটারে লিখেছেন আমির খান। সোমবার (৪ মে) মাইক্রোব্লগিং সাইট টুইটারে বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’খ্যাত এই তারকা লিখেছেন, ‘বন্ধুরা, আটার বস্তায় টাকা রেখেছেন ওই ব্যক্তি আমি নই। হয় এটি সম্পূর্ণ বানোয়াট গল্প অথবা রবিনহুড নিজের পরিচয় গোপন করে এটি করেছেন। নিরাপদ থাকুন। সবার প্রতি ভালোবাসা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে