April 21, 2021, 6:12 pm


নোয়াখালীতে কিশোরী ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ১

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নে নিজ বাড়িতে এক কিশোরী (১৪) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় রোববার (৪ এপ্রিল) সকালে পার্শ্ববর্তী সেনবাগের ছাতারপাইয়া থেকে অভিযুক্ত নুর হোসেন ওরফে নুরুল হককে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।
গ্রেপ্তারকৃত নুর হোসেন সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের আহছান উল্যাহর ছেলে।

নির্যাতিতা ও তার স্বজনরা জানান, গত দুই দিন আগে নুর হোসেন তাদের এক বিয়ের অনুষ্ঠানে আসে। ওই কিশোরীর (১৪) সঙ্গে পরিচয় হয়। শনিবার সন্ধ্যায় নুর হোসেন ওই কিশোরীকে কৌশলে বাড়ির গোয়াল ঘরে নিয়ে ধর্ষণ করে। কিশোরীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে নুর হোসেন পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন বলেন, এ ঘটনায় নির্যাতিতা কিশোরীর বোন বাদী হয়ে নুর হোসেনকে আসামি করে শনিবার রাতে সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ রোববার অভিযান চালিয়ে সেনবাগের ছাতারপাইয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, নির্যাতনের শিকার কিশোরীকে রোববার দুপুরে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করানো হয়েছে।

নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও সৈয়দ মহি উদ্দিন আবদুল আজিম জানান, রোববার দুপুরে এক কিশোরীর মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে