April 21, 2021, 5:48 pm


টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না তামিম

নিউজিল্যান্ডে তিন ওয়ানডে খেললেও বাংলাদেশের অধিনায়ক তামিম ইকবাল টি-টোয়েন্টি সিরিজে খেলবেন না। ব্যক্তিগত কারণে তিন ম্যাচের এই সিরিজে থাকবেন না তিনি। তিন ওয়ানডে খেলে দেশে ফিরবেন।

বৃহস্পতিবার জুম মিটিংয়ে সংবাদমাধ্যমকে দেয়া বক্তব্যে তামিম নিজেই বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আমি আসার আগেই (নিউজিল্যান্ড) নির্বাচক ও টিম ম্যানেজমেন্টকে জানিয়েছি—ব্যক্তিগত কারণে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারবো না। ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে যাবো। আশা করছি, দল টি-টোয়েন্টিতেও ভালো করবে। ওয়ানডেতেও ভালো করবে।

টি-টোয়েন্টি সিরিজ খেলতে না পারার আক্ষেপ ঝরল তার কণ্ঠে—আমরা যখনই নিউজিল্যান্ড সিরিজ নিয়ে কথা বলছি এর সঙ্গে টি-টোয়েন্টি সিরিজও যুক্ত। আমি শুধু ওয়ানডে অধিনায়ক বলেই যে এই ফরম্যাটে ভালো করতে চাই, জিততে চাই এমন না। এর সঙ্গে টি-টোয়েন্টি সিরিজও যুক্ত।

দুই দলের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ, হ্যামিল্টনে। শেষ দুই ম্যাচ হবে ৩০ মার্চ ও ১ এপ্রিল। ম্যাচ দুটি হবে নেপিয়ার ও অকল্যান্ডে।

তামিম ইকবাল টি-টোয়েন্টি না খেলায় বড় শক্তি হারাচ্ছে বাংলাদেশ। মাহমুদউল্লাহর দলে আগের থেকেই নেই সাকিব আল হাসান। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে সিরিজে নেই বাঁহাতি স্পিন অলরাউন্ডার।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে