April 21, 2021, 5:05 pm


বাদলের বিরুদ্ধে আরো একটি মামলা,ফেরত কাদের মির্জার মামলার আবেদন

নোয়াখালী সংবাদদাতা

এর আগে দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২নং আমলি আদালতে মির্জা কাদেরকে প্রধান আসামি করে ৯৭ জনের নাম উল্লেখ করে এ মামলার আবেদন করেন বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানের স্ত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরজুমান আরা পারভীন।

মামলার বাদী পক্ষের আইনজীবী হারুন অর রশিদ হাওলাদার জানান, দাখিলকৃত মামলার আবেদনটি দ্রত বিচার আইনে করা হয়েছে। কিন্তু সংশ্লিষ্ট আদালত দাখিলকৃত মামলা এখতিয়ার বহিভূত হওয়ায় ফেরত দেন। তিনি আরো জানানা, তারা আগামীকাল দ্রুত বিচার আদালতে পুনরায় দাখিল করবেন।

এদিকে কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদল এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের দুই ভাগিনা মঞ্জু ও রাহাতসহ ১০৫ জনের বিরুদ্ধে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের ২নং আমলি আদালতে বাদী সালাউদ্দিন পিটনের দাখিলকৃত মামলার অভিযোগ গ্রহণ শেষে বিকেল সাড়ে তিনটায় বিচারক এসএম মোসলেহ উদ্দিন মিজান মামলাটি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী শংকর চন্দ্র ভোমিক জানান, গত ১৯ মার্চ চাপরাশির হাট বাজারে মিজানুর রহমান বাদলসহ এহাজার নামীয় ১০৫ জন আরো অজ্ঞাত ১০০ থেকে ১৫০ জনের বিরুদ্ধে দন্ডবিধি ও বিষ্ফোরক আইনে এ মামলা করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে