April 21, 2021, 4:43 pm


আমি রাজনীতি করতে আসিনি, আমাকে নিয়েও রাজনীতি করবেন না: মাশরাফি

মাশরাফি ঠিক যখন থেকে নির্বাচনে এসেছেন তখন থেকেই কথাটা বার বারই বলে আসছেন,‘আমি রাজনীতি করতে আসিনি, রাজনীতি আমার পেশা নয়।’ সেই কথাটা আরেকবার সবাইকে স্মরণ করিয়ে দিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য। মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে শুক্রবার থেকে শুরু হয়েছে ভলিবল টুর্নামেন্ট-২০২১।

এই টুর্নামেন্ট উপলক্ষে ভার্চুয়াল বক্তৃতা দেন মাশরাফী। এসময় তিনি এসব বলেন আমি রাজনীতি করতে আসিনি, এসেছি মাননীয় প্রধান মন্ত্রীর নির্দেশ মতো নড়াইলের উন্নয়নে কাজ করতে। মাশরাফির ভাষ্যে, ‘আমি বলে রাখি, মাননীয় প্রধান মন্ত্রী আমাকে আমাকে একজন খেলোয়াড় হিসেবেই জানেন।

তিনি আমাকে নড়াইলের উন্নতির জন্য সংসদ সদস্য হিসেবে দিয়েছেন, আপনাদেরকে নিয়ে রাজনীতি করার জন্য নয়। আপনাদের কাছেও আমার অনুরোধ, আপনারাও আমাকে নিয়ে রাজনীতি করবেন না। আমাকে নিয়ে রাজনীতি না করে বরং যেসব ডেভেলপমেন্টের কাজ আছে সেসব করেন। এসময় মাশরাফী আরও বলেন, কারো কাছে আমার কথা শুনে বিশ্বাস করার আগে আমার সঙ্গে আলোচনা করুন।

আমার দরজা আপনাদের জন্য খোলা। কেউ যদি আপনাদের বলে এটা মাশরাফী করেছে, মাশরাফী বলেছে সেটা করার আগে আমার সাথে সিদ্ধান্ত নিবেন। কারণ আমি বিশ্বাস করি আমার কাছে আসতে কোনো টিকিট কাটার প্রয়োজন নেই, সিরিয়াল দেয়ার প্রয়োজন নেই, কোনোও অ্যাপয়েন্টমেন্টেরও দরকার নেই। আমার দরজা সব সময় খোলা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে