April 21, 2021, 4:27 pm


সাংবাদিক বুরহান হত্যার ঘটনাস্থলে পিবিআই টিম

বুধবার সকালে পিবিআইর নোয়াখালী জেলা কার্যালয়ের বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সীর নেতৃত্বে একটি বিশেষ টিম ঘটনাস্থল পরিদর্শন করে। এ সময় তারা ঘটনার প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন এবং সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ সংগ্রহ করেন। পরে কোম্পানীগঞ্জ থানা থেকে মামলার কিছু আলামত সংগ্রহ করেন তারা। দ্রুততম সময়ের মধ্যে মামলাটির নিরপেক্ষ এবং সুষ্ঠু তদন্ত নিশ্চিত করা হবে বলে জানান পিবিআই এর বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সী।

ঘটনাস্থল পরিদর্শনকালে মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইর জেলা কার্যালয়ের পরিদর্শক মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এর আগে মঙ্গলবার পুলিশ সদর দপ্তর থেকে মামলাটি পিবিআইতে হস্তান্তরের জন্য জেলা পুলিশ সুপারের কাছে নির্দেশনা পাঠানো হয়। বুধবার মামলার সকল কাগজপত্র জেলা পিবিআই কার্যালয়ে হস্তান্তর করা হয়।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশির হাট পূর্ব বাজারে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পেশাগত দায়িত্বপালনকালে গুলিবিদ্ধ হন দৈনিক বাংলাদেশ সমাচার ও অনলাইন পোর্টাল বার্তা বাজারের স্থানীয় প্রতিনিধি বুরহান উদ্দিন মুজ্জাকির। পরদিন শনিবার রাত পৌনে ১১টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় বুরহানের বাবা চর ফকিরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে মঙ্গলবার অজ্ঞাত আসামিদের নামে কোম্পানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে