February 28, 2021, 1:24 am


কোম্পানীগঞ্জে মির্জা ও বাদলের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

নোয়াখালী;

নোয়াখালীর কোম্পানিগজ্ঞ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা বসুরহাট পৌরসভার রুপালি চত্বরে সকাল ১১টায় সংবাদ সম্মেলন করেছেন।

তিনি সংবাদ সম্মেলনে অভিযোগ করেন, শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার চাপরাশির হাটে তার সমর্থিত লোকজনের উপর সাবেক উপজেলা চেয়ারম্যন মিজানুর রহমান বাদলের নেতৃত্বে অযাচিত হামলা ও গুলিবর্ষণ করে অন্তত ২০ জনকে আহত করে। এরমধ্যে ৭ জন গুলিবিদ্ধ হয়।

তিনি এ ঘটনার সাথে জড়িত নোয়াখালি-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরি, ফেনীর সংসদ সদস্য নিজাম হাজারি ও মিজানুর রহমান বাদলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

অপরদিকে, একই উপজেলার পেশকার হাট রাস্তার মাথায় দুপুর ১টায় সংবাদ সন্মেলন করেন, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল।

তিনি তার লিখিত বক্তব্যে জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের যেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং কেন্দ্রিয় ও স্থানীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যাচার ও অশালীন বক্তব্য দেয়ার দায়ে আবদুল কাদের মির্জাকে দল থেকে স্থানীয়ভাবে বহিষ্কার করা হয়।

জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এর কাছে জোর দাবি জানিয়ে তিনি আরো বলেন, আবদুল কাদের মির্জাকে অবিলম্বে গ্রেপ্তার করে উন্নতমানের মানসিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়া হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে