February 28, 2021, 12:59 am


আমি অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব: কাদের মির্জা

নোয়াখালী প্রতিনিধি:
বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমাকে বহিষ্কার করলেও আমি অপরাজনীতির বিরুদ্ধে বলে যাব। আমি অপরাজনীতি,টেন্ডারবাজী,চাঁদাবাজি ও চাকরি বাণিজ্যসহ সকল প্রকার অপকর্মের বিরুদ্ধে কথা বলেছি তাই আমি খারাপ হয়ে গেছি। আমরা কখনো অপরাজনীতির কাছে মাথানত করবোনা। দলের হাই কমান্ড থেকে আমাকে আশ্বস্ত করা হয়েছে নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে উনারা ব্যব¯’া নিবেন,উনারা দায়িত্ব নিয়েছেন তাই আমি কোম্পানীগঞ্জের হরতাল ও ঢাকায় সাংবাদ সম্মেলন প্রত্যাহার করেছি।শুক্রবার (২৯জানুয়ারী) বসুরহাট পৌরসভার রুপালী চত্বরে বিকেল ৫টায় সংবাদ এক সম্মেলনে তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, তিনি চট্টগ্রাম সিটি নির্বাচনের পরিবেশ নিয়ে বলেন,তিন তিনটি মায়ের বুক খালি হয়েছে চট্টগ্রাম সিটি নির্বাচনে।এটা কোনো নির্বাচন হতে পারেনা। চট্রগ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কমতি নেই। তারপরও কেন হত্যা,খুন, হানাহানির মাধ্যমে বিজয় অর্জন করতে হবে। আমরা এইরকম ভোট বাংলাদেশের কোথাও দেখতে চাইনা। তিনি আরো বলেন, নির্বাচন আমরাও করেছি বসুরহাটে,কিš‘ কোনো সাংবাদিক বলতে পারেনি কারো গায়ে একটি আচড় লেগেছে। প্রধানমন্ত্রী দেশে এত উন্নয়ন করেছে খুনা-খুনি করে ক্ষমতায় যাওয়ার জন্যে নয়। মানুষের সুখে-দুঃখে,বিপদে-আপদে
উল্লেখ্য,নোয়াখালী ৪ আসনের এমপি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ফ্যামিলিকে রাজাকারের ফ্যামিলি বলে কটুক্তি করায় কোম্পানীগঞ্জে হরতাল ও ঢাকায় সংবাদ সম্মেলনের ঢাক দিয়েছিলেন বসুরহট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে