January 23, 2021, 12:45 pm


একটি মহল নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে-কাদের মির্জা

 

নোয়াখালী প্রতিনিধি

আমার বক্তব্যের খন্ড অংশ প্রচার করে মিডিয়া বিভ্রান্তির সৃষ্টি করেছে – নোয়াখালীতে সেতুমন্ত্রীর ছোট ভাই আবদুল কাদের মির্জা স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে একথা জানান।

মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছেন, সাম্প্রতিক সময়ে বসুরহাট পৌরসভা নির্বাচন উপলক্ষে বিভিন্ন সভায় আমারর দেয়া বক্তব্য নিয়ে একটি কুচক্রী মহল নানা ষড়যন্ত্রে মেতে উঠেছে। নির্বাচন নিয়ে নানা বিভ্রান্তি ছড়াচ্ছে সাধারণ মানুষের মাঝে। আমি শুধুমাত্র একটি অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপনের উদ্দেশ্যে ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচন অবাধ, গ্রহণযোগ্য ও প্রভাবমুক্ত নিরপ্ক্ষে নির্বাচন যেনো হয় এজন্য আমি নানা নির্বাচনী সভায় কিছু কথা বলেছি। কিন্তু কোন কোন গণমাধ্যম সেগুলো বিস্তারিত উল্লেখ না করে বিভ্রান্তি সৃষ্টির উদ্দেশ্যে আমার বক্তব্যের খন্ড অংশ বিশেষ প্রচার করেছে। আমি শুধুমাত্র বৃহত্তর নোয়াখালীর আঞ্চলিক রাজনীতি নিয়ে নানা অনিয়মের কথা বলেছিলাম। জাতীয় ইস্যুতে আমি কোনো বক্তব্য রাখিনি।প্রেস বিজ্ঞপ্তিতে তিনি আরো জানান, বিগত একযুগ শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে, সে বিষয়গুলো আমি আমার বক্তব্যে উল্লেখ করেছিলাম। বৃহত্তর নোয়াখালীতে আওয়ামীলীগের কিছু চামচা নেতা আছে। যারা বলেন, ওমুক নেতা, তমুক নেতার নেতৃত্বে বিএনপির দূর্গ ভেঙ্গেছেন, সত্যি কথা হলো সাধারণ মানুষ বলে শেখ হাসিনা একলা কি করবে, এতে প্রতীয়মান হয় যে শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে বৃহত্তর নোয়াখালীতে বিএনপির দূর্গ ভেঙ্গে আওয়ামীলীগের জনপ্রিয়তা বেড়েছে।

১৯৯৬ সালে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হন, তখন অভূতপূর্ব উন্নয়ন সাধন করেন। ২০০৮ সাল থেকে অদ্যাবধি বাংলাদেশে যেসকল উন্নয়ন অর্জন হয়েছে ও হচ্ছে তার সবকিছু দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে হচ্ছে।

পদ্মাসেতু, মেট্রো রেল, কর্ণফুলী ট্যানেল সহ সকল মেগা প্রজেক্ট বাস্তবায়ন হতে চলেছে। এছাড়াও সমুদ্র সীমানা বিজয়, গভীর সমুদ্র বন্দর নির্মাণ, স্থলবন্দর স্থাপন, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপন, রেমিটেন্স বৃদ্ধি, বৈদেশিক রিজার্ভ বৃদ্ধি, বড় বড় শহরগুলো ও জেলায় ফোরলেন নির্মাণ, মাথাপিছু আয় বৃদ্ধি সার্বিকভাবে জাতীয় প্রবৃদ্ধি, বড় বড় প্রাকৃতিক দূযোর্গ সহ করোনাকালীন সময়ে দূযোর্গ মোকাবেলা করে দেশকে ডিজিটাল বাংলাদেশ করার মানসে আওয়ামীলীগের সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি নিজ নির্বাচনী এলাকা ছাড়াও বৃহত্তর নোয়াখালীর উন্নয়ন ও সারাদেশে উন্নয়নের ভূমিকা পালন করে যাচ্ছেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে