January 23, 2021, 11:51 am


নোয়াখালীতে এফপিএবি’র জেলা পর্যায়ের অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

নোয়াখালী:নোয়াখালীতে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি) জেলা শাখার উদ্যোগে স্থানীয় পর্যায়ে মানুষের মাঝে যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবা নিশ্চিত করা লক্ষ্যে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা শহরের এফএিবি সম্মেলন কক্ষে এ সভা আয়োজন করা হয়।

এফপিএবি’র জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট এটিএম ফিরোজ আলম আজাদের সভাপতিত্বে ও জেলা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নুরুল আলম লিটনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহাবুবর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সুব্রত রায়, উপজেলা যুব কর্মকর্তা নার্গিস আরা বেগম।

এ সময় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, মাদ্রাসা সুপার, সাংস্কৃতিককর্মী, ইমাম সমিতির নেতা, যুবক সহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।

অ্যাডভোকেসি সভায় এফপিএবি নোয়াখালী শাখার বিভিন্ন সেবামূলক ও জনসচেতনতামূলক কর্মকান্ড তুলে ধরে জানানো হয়, সমিতির ‘সিএসই’ প্রকল্পের আওতায় শিক্ষা প্রতিষ্ঠানে যুব কার্যক্রম বাস্তবায়ন করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় স্থানীয় পর্যায়ের মানুষদের যৌন ও প্রজনন স্বাস্থ্য সেবা নিশ্চিত করা এই অ্যডভোকেসি সভা আয়োজন করা হয়।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে