October 27, 2020, 4:06 am


গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে মানববন্ধন ও প্রতিবাদ

মুলতানুর রহমান মান্না :

গৃহবধুকে বিবস্ত্র করে নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুরের গাবুয়ায় ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে একবিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সকাল ৯টা থেকে টানা ১১ টা পর্যন্ত মাইজদী- চৌমুহনী সড়কের গাবুয়া উপশহর এলাকায় অনুষ্ঠিত মানববন্ধনে হাজার হাজার গ্রামবাসী অংশ গ্রহণ করেন। এ সময় তারা একলাশপুর এলাকায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় এক গৃহবধূকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টার প্রতিবাদে ঘৃণা প্রকাশ করেন। তারা বখাটে দেলোয়ার, রহমত, রহিম ও বাদলের ফাঁসি দাবি করেন।
এলাকাবাসী বলেন, এরা মানুষ নয়। এই পশুদের সংঘটিত ঘৃণ্যকর্মে পুরো নোয়াখালীবাসী আজ সারাবিশে^ নিন্দিত ও ঘৃণিত হচ্ছে। তারা এই নরপশুদের দ্রুত বিচাওে মাধ্যমে ফাঁসি দিয়ে এলাকাবাসীকে দায়মুক্তির দাবি জানান।
মানববন্ধনে সাংবাদিক আকাশ মো. জসিম, মাওলানা মনির উদ্দিন, সাংবাদিক মাসুদ পারভেজ, সাংবাদিক মুলতানুর রহমান মান্না, স্থানীয় ইউপি সদস্য মানিক, গাবুয়া ওয়েলফেয়ার ফাউন্ডেশনের নির্বাহী চেয়ারম্যান মোহাম্মদ সোহরাব উদ্দিন, সাধারণ সম্পাদক এডভোকেট দেলোয়ার হোসেন বাবলু, দ্বীন মোহাম্মদ ভুইয়া, শেখ আরমান, আজাদ আহমেদ প্রমূখ বক্তব্য রাখেন।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে