September 28, 2020, 12:51 pm


সুবর্ণচরের নদীভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেন,জেলা প্রশাসক

নোয়াখালী:সুবর্ণচরের মোহাম্মাদপুর ও চরক্লার্ক ইউনিয়নের নদী ভাঙন কবলিত এলাকা পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান।

শনিবার (২২ আগষ্ট) দুপুর ১টার দিকে পায়ে হেঁটে জেলা প্রশাসক সৈয়দনগরঘাট ও একরাম বাজার এলাকার নদী পাড়ের ভাঙন পরিদর্শন করেন এবং ভাঙন কবলিত এলাকার মানুষের খোঁজ-খবর নেন। নদী ভাঙনের শিকার মানুষদের সহযোগিতা করার প্রতিশ্রুতি দিয়ে তিনি সংশ্লিষ্টদের ভাঙন প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতেও আদেশ দেন।

এ সময় জেলা প্রশাসক ইউনিয়ন পরিষদ কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ ও করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতার অংশ হিসেবে সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন, সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইবনুল হাসান ইভেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আরিফুর রহমান, ইউনিয়ন চেয়ারম্যানদ্বয় এ্যাড.আবুল বাশার ডিপটি ও আবুল কালাম আজাদ, আ:লীগ নেতা শেখ সেলিম,নুর আলম মেম্বারস প্রমূখ।
উল্লেখ্য, অব্যাহত নদীর ভাঙনের ফলে দুই ইউনিয়নের বিভিন্ন এলাকার মানুষের ঘরবাড়ি নদীর গর্ভে বিলীন হচ্ছে। বিলীন হচ্ছে, স্কুল, মসজিদ, গাছপালা, ঘর-বাড়ি ও ফসলি জমি। হত-দরিদ্র মানুষ গুলো তাদের মাথাগোঁজার একমাত্র সম্বল ঘর-বাড়ী হারিয়ে নিঃস্ব হচ্ছে।
0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে