September 29, 2020, 2:23 am


নব জাগরন একতা সংঘের উদ্যোগে মাস্ক বিতরন

এ আর আজাদ সোহেলঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর নব জাগরন একতা সংঘের উদ্যোগে ফকিরপুর এলাকার বিভিন্ন পয়েন্টে জনসাধারনকে মহামারী করোনা ভাইরাস থেকে নিজেকে ও দেশকে বাঁচাতে সচেতনতা সৃষ্টির লক্ষে দিনব্যাপী মাস্ক বিতরন করা হয়েছে। এসময় ছোট বড়, আবাল বৃদ্ধ সহ বিভিন্ন দোকানদার , রিক্সা শ্রমিক, সিএনজি চালক সহ সাধারন মানুষের মাঝে ৪ শত পিছ মাস্ক বিতরন করা হয়।
করোনা ভাইরাস আসার পর থেকে সম্পুর্ন অরাজনৈতিক ফকিরপুর নব জাগরন একতা সংঘের উদ্যোগে জনসচেতনতা মুলক ব্যাপক কার্যক্রম পরিচালনা করেন সংঘঠনের এক দল সে”চাসেবী যুবক। আগামী দিনে সুন্দর সু¯’্য জীবন গঠনে কাজ করে যা”েছন তারা। কোন প্রকার কোলাহল ছাড়া সুশৃংখল নেতৃত্বে সমাজ উন্নয়নে নানান পরিকল্পনা হাতে নিয়েছেন এ সংঘঠনটি। মাস্ক বিতরনে উপ¯ি’ত ছিলেন ফকিরপুর নব জাগরন একতা সংঘের সভাপতি ফজলে এলাহি পিয়াল, সাধারণ সম্পাদক মিনহাজ উদ্দিন সিহাব, মাসুদ,মাওন,হৃদয়,শাকিল,তানভির,রুপক,রাকিব।
এসময় সভাপতি পিয়াল ও সাধারন সম্পাদক সিহাব জানান, আমাদের উপদেষ্টা সাংবাদিক এ আর আজাদ সোহেল ভাইয়ের দিক নির্দেশনায় ইতিমধ্যে আমরা বিনামুল্যে রক্তদান , অসহায়দের খাদ্য বিতরন, সমাজ উন্নয়নে বিপদে মানুষের পার্শে¦ দাড়ানো ,দেশ রক্ষার্থে ও সমাজ বিনির্মানে মাদকের বিরুদ্ধে শো”চার হওয়া সহ সম্পুর্ন অরাজনৈতিকভাবে আমারা এলাকার মানুষের জন্য কাজ করে যা”িছ। এ সংঘঠন সম্পুর্ন রাজনীতি মুক্ত থেকে মানুষের জন্য কাজ করে যাবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে