September 29, 2020, 2:30 am


বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে দশহাজার মাস্ক বিতরন করলেন আওয়ামীলীগ নেতা লুৎফুল হায়দার লেনিন


নয়া সকাল প্রতিবেদক:
বিশ্বব্যাপী মহামারী করোনাকালিন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে শহরের ১৫টি স্পটে মাস্কবিহীন সকলশ্রেণিপেশার মানুষদের মাঝে মাস্ক বিতরণ করলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগ নেতা লুৎফুল হায়দার লেনিন।

শনিবার বিকালে কিছু নেতাকর্মী ও অসংখ্য কর্মীস্মর্থকদের নিয়ে মহিলা কলেজ রেলগেট থেকে শুরুকরে বছিরের দোকান, মাইজদীবাজার, সদর হসপিটাল হয়ে কালিতারাবাজার পর্যনÍ মাস্কবিহীন সকলশ্রেণিপেশার মানুষের মাঝে দশহাজার মাস্ক বিতরন করেন তিনি।

এর আগে করোনার শুরু থেকে লুৎফুল হায়দার লেনিন। পৌর এলাকার হতদরিদ্র কর্মহীন হয়ে পড়া শতশত মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন করেছেন। এছাড়াও মধ্যভিত্ত পরিবারের মাঝে নেতাকর্মীদের মাধ্যমে রাতের বেলা বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

জেলা আওয়ামীলীগ নেতা লেনিন জানান, করোনা ভাইরাসের শুরুর থেকে আমার নেতা একরামুল করিম চৌধুরী এমপির নির্দেশে পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্র সামগ্রী মাস্ক বিতরন করেছি। আজ ও আমরা মহামারী করোনাকালিন আমাদের বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে শহরের মহিলা কলেজ রেলগেট থেকে শুরু করে বছিরের দোকান, মাইজদীবাজার সদর হসপিটালসহ কালিতারাবাজার পর্যনÍ প্রায় ১৫টি র্স্পটে মাস্কবিহীন সকলশ্রেণিপেশার মানুষের মাঝে মাস্ক বিতরন করেছি। আমি পৌরবাসির পাশে আছি পাশে থাকবো। আমার নেতা একরামুল করিম চৌধুরী এমপির নেতৃত্বে আগামী দিনে পৌরবাসির সেবায় কাজ করবো।

মাস্ক বিতরন কালে তার সাথে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান সেলিম,নোয়াখালী সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন সাহেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সন্জীব বাবু, সদস্য মাকসুদুর রহমানসহ,অসংখ্য কর্মীস্মর্থকবৃন্দ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে