September 28, 2020, 11:51 pm


নোয়াখালীতে পূর্বশত্রুতার জের ধরে দুর্ধর্ষ চুরি!

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচরের পশ্চিম চরজুবলিতে পূর্বশত্রুতার জের ধরে রকমারী পণ্যের খুচরা বিক্রেতা নুরুজ্জামানের বসত ঘরে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে তার কমপক্ষে ৫ লাখ টাকার ক্ষতিসাধিত হয়েছে বলে জানান তিনি।
শনিবার রাতের শুরুতে এ ঘটনা সংঘটিত হয়েছে বলে ধারণা করছেন এলাকাবাসী ও ক্ষতিগ্রস্ত নুরুজ্জামান। এ সময় নুরুজ্জামানের স্ত্রী তার বাবার বাড়িতে ছিলেন।
খবর পেয়ে সাংবাদিকেরা সরেজমিনে গেলে নুরুজ্জামানের বসত ঘরের মাটিতে বিভিন্ন পণ্যসামগ্রী ও প্রয়োজনীয় জিনিসপত্র এলোমেলোভাবে পড়ে থাকতে দেখা গেছে। এ সময় নুরুজ্জামান কান্নায় অশ্রুসিক্ত ও বিমর্ষ হয়ে জানান, তিনি প্রতিদিনের মতো সকাল ৭টার দিকে সাইকেলে চা পাতাসহ বিভিন্ন পণ্যসামগ্রী নিয়ে খুচরা বাজারে বেরিয়ে যান। পরে রাত ১১টার দিকে বাড়িতে ডুকে ঘরের দিকে তাকালে ঘরের সামনের লাইট বন্ধ ও বাসার চারপাশের সিসি ক্যামেরা নেই দেখে সন্দেহ হয়।
এ সময় ঘরের অন্যপাশের বেড়া খোলা দেখে হতভম্ব হয়ে পড়েন নুরুজ্জামান। পরবর্তীতে, বাড়ির পাশে আবদুল্যাহসহ আরো কতেক লোককে ডেকে এনে বাড়ির ঘরে ডুকেন।
একপর্যায়ে, ঘরের ভেতরে সিসি টিভি, কম্পিউটার, অন্যান্য প্রয়োজনীয় ও মূল্যবান জিনিসপত্র খুঁজে পাননি। ঘরের শোকেইছের ড্রয়ারটি ভেঙ্গেচুরে রক্ষিত ৫০ হাজার টাকা নিয়ে যায় চোরের দল।
এছাড়া তার ব্রিফকেইছের তালা ভেঙ্গে জমির দলিল নিয়ে অন্যান্য কাগজপত্র পুকুরে পানিতে ফেলে দেয় তারা। এ ঘটনায় এলাকাবাসী চরজব্বর থানাকে খবর দিলে রাত সাড়ে ১১ টার দিকে পুলিশ ঘটনা¯’ল পরিদর্শন করেন।
জানা যায়, প্রতিবেশি জামাল, করিম, শাহরাজ, শরীফ ও আমির কসাইয়ের সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলছিল নুরুজ্জামানের। ইতোপূর্বে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ওই প্রতিবেশিরা নুরুজ্জামানের স্ত্রীকেও মারধোর করে। এ নিয়ে নোয়াখালীর আদালতে একাধিক মামলা চলমান রয়েছে। ¯’ানীয়রা নাম প্রকাশ না করার শর্তে বলেন, নুরুজ¥ামনের টাকা, জিনিপত্রপত্রের সাথে জমির দলিল ও ব্যাংক চেক বই চুরি করে নেয়ায় ধারণা হয় পূর্বশত্রুতার চের ধরেই কেউ করতে পারে।
সংঘটিত চুরির ঘটনাটি নুরুজ্জামান চরজুবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হানিফ চৌধুরীতে মুঠোফোনে জানালে তিনি দু:খ প্রকাশ করেছেন।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্তÍ কর্মকর্তা মো. সাহেদ উদ্দিন বলেন, নুরুজ্জামানের ঘরে চুরির একটি অভিযোগ পেয়েছি। ঘটনা বিষয়ে খোঁজ খবর নেয়া হ”েছ।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে