August 13, 2020, 11:54 am


 ইউপি সদস্য হত্যা মামলার ২ আসামি গ্রেপ্তার

 

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য হোরন (৪৭) হত্যা মামলার ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন শুক্রবার বিকাল ৪টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, আটকৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, বুধবার গভীর রাতে পুলিশ ইউপি সদস্য হোরন হত্যা মামলার প্রধান আসামি হারুনুর রশিদ ওরফে হারুন মোল্লকে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে চট্রগ্রামের ফৌজদারহাট এলাকার জঙ্গল সলিমপুর থেকে এবং অপর আসামি মুরাদ ওরফে কিলার মুরাদকে সদর উপজেলার ১ নং চরমটুয়া ইউনিয়নের খলিসাটোলা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, গত (২৬ জুন) রাত ১০টার দিকে ইউপি সদস্য মো. হোরন স্থানীয় একটি বাজার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কতিপয় দুর্বৃত্তরা মোটরসাইকেলের গতিরোধ করে বেধড়ক মারধর করে তার হাত, কোমর ও পিঠে গুলি করে। পরে ২৮ জুন সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। হোরন আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইজচরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে ।

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে