August 9, 2020, 12:34 am


সুধারামের মাতৃছায়া হাসপাতাল থেকে ভূয়া ডাক্তার আটক

নয়া সকাল প্রতিবেদক:
নোয়াখালী সদর উপজেলার হাসপাতাল রোড হাউজিং এস্টেট থেকে কামরুল হাসান (৩২) নামে এক ভূয়া ডাক্তারকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে জেলা শহরের হাসপাতাল সড়কের পাশে মাতৃছায়া হাসপাতাল থেকে ভুয়া ডাক্তার কামরুল হাসানকে গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

ভুয়া ডাক্তার কামরুল হাসান দীর্ঘদিন ধরে হাউজিং মাতৃছায়া হাসপাতাল (প্রা.) লি. চিকিৎসা কাজ চালিয়ে আসছিলেন। এর আগে একই হাসপাতাল থেকে ১২ নভেম্বর ২০১৮ সালে আরেক ভূয়া ডাক্তার আবুল কাশেমকে গ্রেপ্তার করে ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

কামরুল হাসান নিজেকে এমবিবিএস পিজিটি (মেডিসেন), নিউরোমেডিসিন,হৃদরোগ বক্ষব্যাধি, বিশেষজ্ঞ পরিচয় দিয়ে প্যাড ব্যবহার করে নিয়মিত রোগীদের ব্যবস্থাপত্র দিয়ে আসছিলেন। আটককৃত কামরুল হাসান লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার হোসেন আহমেদের ছেলে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ নবীর হোসেন জানান, আমরা এনএসআইয়ের তথ্যের ভিত্তিতে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হলে জেলা সিভিল সার্জনের সহযোগিতায় সে ভুয়া ডাক্তার প্রমাণিত হয়। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে৷

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে