September 27, 2020, 2:49 pm


আত্মহত্যা নয়, ছক কষে খুন করা হয়েছে অভিনেতাকে

নয়া সকাল প্রতিবেদক:

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা যখন সুশান্ত মৃত্যু রহস্যের কিনারা করতে সিবিআইকে চাইছে, ঠিক তার মাঝেই RAW অফিসার এনকে সুদ বিস্ফোরক দাবি তুললেন যে, দাউদের দলই সুশান্তকে খুন করেছে।

প্রসঙ্গত, দাউদ ইব্রাহিমের সঙ্গে গ্ল্যামার জগতের সম্পর্কের কথা অনেকেই জানেন। অতীতেও বলিউড ইন্ডাস্ট্রির প্রভাবশালী ব্যক্তিত্বরা দাউদের নামে কাঁপতেন। সে কথাও অবশ্য কারও অজ্ঞাত নয়! কাজেই এনকে সুদের এই বিস্ফোরক দাবিকে কেউ নস্যাৎও করছেন না! তার কথায়, সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সঙ্গে গভীরভাবে আন্ডারওয়ার্ল্ডের যোগ রয়েছে।সুদের দাবি, ‘দাউদের কোনো শাগরেদের হাতেই সুশান্ত খুন হয়েছেন। কারণ, গত কয়েক মাস ধরেই সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এ জন্য তিনি প্রায় ৫০ বার সিমকার্ড বদলে ফেলেছিলেন।’ কেউ তাকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় নাকি অভিনেতা গাড়িতে ঘুমোতেন বলেও দাবি করেন তিনি।

এই প্রাক্তন গোয়েন্দা কর্মকর্তার সন্দেহ, পেশাদার খুনিই সুশান্তকে খুন করেছে। তার যুক্তি, ‘অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতো অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে।’

সুদের দাবি, বলিউডের রাশ যে এখনো দাউদের হাতেই রয়েছে সে কথাই জানান দিচ্ছে সুশান্তের মৃত্যুর ঘটনা। পেশিবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনো মুম্বাইয়ের অপরাধ জগৎকে নিয়ন্ত্রণ করে। কিন্তু দিন কয়েক আগেই তো পাকিস্তানে দাউদের মৃত্যুর খবর শোনা গিয়েছে। তাহলে?

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে