August 8, 2020, 3:01 am


রোটারি ক্লাব অব রয়েলসের প্রেসিডেন্ট হলেন প্রতিদিনের সংবাদ এর উপ-সম্পাদক কাজী আবুল মনসুর

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস ।
চট্টগ্রামের সিনিয়র সাংবাদিক রোটারীয়ান কাজী আবুল মনসুর রোটারি ক্লাব অব চট্টগ্রাম রয়েলসের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন। পেশায় তিনি সাংবাদিক। ইতোমধ্যে চট্টগ্রাম প্রেস ক্লাবের দুইবার সিনিয়র সহসভাপতি, একবার সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি সাংবাদিক সংগঠন চট্টগ্রাম রিপোর্টার্স ফোরামের সভাপতি।

কাজী আবুল মনসুর ১৯৯৭ সাল থেকে সাংবাদিকতা পেশার সাথে যুক্ত রয়েছেন। তিনি দৈনিক সমকাল, দৈনিক কালেরকন্ঠ ও দৈনিক আলোকিত বাংলাদেশে বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি প্রতিদিনের সংবাদ এর উপ-সম্পাদক হিসেবে রয়েছেন। এছাড়াও তিনি রোটার‌্যক্ট আন্দোলনের সাথেও জড়িত ছিলেন। কাজী আবুল মনসুর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রোটার‌্যাক্ট ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও রোটারী ক্লাব গ্রেটার চিটাগাং এর সহ-সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেন।

বর্তমানে তার সঙ্গে এ ক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সরকারি চাকরিজীবী ও চট্টগ্রাম কর কর্মচারি কল্যাণ সংসদের সভাপতি রোটারিয়ান কাজী ইকবালুর রহমান নাদিম। এ ক্লাবের উপদেষ্ঠা হিসেবে রয়েছেন সাবেক জেলা রোটারি গর্ভনর রোটারিয়ান অধ্যাপক তৈয়ব চৌধুরী।

কার্যকরী পরিষদের অন্যান্য কর্মকর্তারা হলেন নির্বাচিত সভাপতি রোটারীয়ান মামুনুর রশিদ মামুন, সদ্য অতীত সভাপতি রোটারীয়ান জামাল উদ্দিন আহমেদ, অতীত সভাপতি রোটারীয়ান জসিম উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি রোটারীয়ান ওয়াহেদুর রহমান, যুগ্ম সম্পাদক রোটারীয়ান গোলাম মোস্তাফা ইকবাল, কোষাধ্যক্ষ রোটারীয়ান মোহাম্মদ আবছার উদ্দিন, ক্লাব সেবা পরিচালক রোটারীয়ান সুজন কান্তি চৌধুরী, সমাজসেবা পরিচালক রোটারীয়ান শহীদুল হক, পেশা উন্নয়ন পরিচালক রোটারীয়ান মীর মোহাম্মদ নাজমুল আলম, আন্তর্জাতিক সেবা পরিচালক রোটারীয়ান মালিক মোহাম্মদ ওমর, ইয়ুথ সার্ভিস পরিচালক রোটারীয়ান গিয়াস উদ্দিন আহমেদ চৌধুরী, বুলেটিন এডিটর রোটারীয়ান আহমেদ মুনির উদ্দিন, সার্জেন্ট এট আর্মস রোটারীয়ান আবু নাসের ও সহ-সার্জেন্ট এট আর্মস দিদারুল আলম।

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে