September 29, 2020, 1:33 am


জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বিদায় সংবর্ধনা দেয়া হলো ডিসি তন্ময় দাসকে

সালেহ উদ্দিন সবুজ : বিদায়ের সুর সত্যিই বড় করুন । সেটা যদি হয় একজন জনপ্রিয়,মানবিক সুপার হিরোর তাহলে বিষাদের ঘনঘটা বাড়বেই । নোয়াখালীর সুপার হিরো খ্যাত জেলা প্রশাসক তন্ময় দাস নোয়াখালীর পাঠ চুকিয়ে চলে যাচ্ছেন আরো বড় পরিসরে । পদোন্নতি হওয়ায় তার এ বিদায় । সরকারি চাকুরির অমোঘ নিয়মেই বিদায় নিতে হচ্ছে তাকে ।

এমনই এক আবেগঘন পরিবেশে নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে তাকে বিদায় দেয়া হয়। বিদায়ী জেলা প্রশাসক তন্ময় দাস বক্তব্য দিতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন । শহীদ ভুলু স্টেডিয়ামের মাটির টান তিনি ভুলতে পারবেন না বলে মন্তব্য করেন । প্রথম যখন তিনি এসেছিলেন এই ভুলু স্টেডিয়ামে তখন বলেছিলেন এই মাঠ যেন সারাবছর খেলাধুলায় ভরপুর থাকে ।

হয়েছেও তেমন । শহিদ ভুলু স্টেডিয়ামকে খেলায় মুখরিত রাখতে সবসময় সহযোগিতা করে গেছেন তিনি । সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু সেদিন স্মৃতির জানালা খুলে দিলেন। স্মৃতির মানসপটে হারিয়ে গিয়ে তিনি নিজেই কেঁদে দিলেন । যত ছোট পরিসরের খেলাই হোক না কেনো মাননীয় জেলা প্রশাসককে দাওয়াত দিলে তিনি সময় মতোই মাঠে আসতেন ,খেলোয়াড়দের উজ্জীবিত করতেন আমরা সেই মানুষটিকেই আজ বিদায় দিচ্ছি । স্যারের যে আন্তরিকতা আমরা কোনদিনই ভুলবো না । যেখানেই যান আপনি আমাদেরকে ভুলবেন না ।

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসনের কনফারেন্স হলে এ বিদায় সংবর্ধনার আয়োজন করা হয় । নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সচিব মো. সালেহ উদ্দিন সবুজের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন নোয়াখালীর পুলিশ সুপার ও নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারিকুল আলম,নোয়াখালী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ ইসমাইল,,সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ পিন্টু,যুগ্ম সম্পাদক বাসব কান্তি সরকার,ইকবাল হোসেন,কোষাধ্যক্ষ সাজেদুল আলম দীপুসহ জেলা ক্রীড়া ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ ।

 

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে