October 31, 2020, 2:08 pm


করোনার হানা বাদ থাকছেন না কেউ

ক্রীড়া প্রতিবেদক :
দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। সেলিব্রেটি থেকে নিম্ন আয়ের মানুষ, আক্রান্তে কেউ বাদ থাকছেন না। করোনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে যার ঘুম হারাম হয়ে দাঁড়িয়েছে সেই মাশরাফি এবং তার পরিবারও বাদ থাকেনি।

বাংলাদেশের সফলতম সাবেক ওয়ানডে অধিনায়ক এবং নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মুর্তজা করোনায় আক্রান্ত হন শুক্রবার। এদিকে জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাফিস ইকবালও করোনায় আক্রান্ত। তিনি একা নন, স্ত্রী-সন্তান এবং তার মা-ও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। একই দিন আক্রান্তের কথা শোনালেন স্পিনার নাজমুল ইসলাম অপু।

বৃহস্পতিবার থেকে জ্বর অনুভব করায় করোনা পরীক্ষা করান মাশরাফি বিন মুর্তজা। শুক্রবার হাতে রিপোর্টে পাওয়ার পার জানতে পারেন তিনি করোনায় আক্রান্ত। দুপুরে খুদে বার্তায় মাশরাফি খবরটি জানিয়ে লিখেছেন, ‘জ্বর ছাড়া অন্য কোন উপসর্গ নেই। বাসাতেই আছি। দোয়া করবেন।’ এর গত কয়েকদিন আগে নড়াইলে অবস্থানরত মাশরাফির শাশুড়ি এবং স্ত্রীর বোন করোনায় আক্রান্ত হন।

মাশরাফি আরও জানিয়েছেন, জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ তার নেই। এমনিতে অ্যাজমার সমস্যা থাকলেও শ্বাসকষ্ট অনুভব করছেন না তিনি। দ্রুত আরোগ্যের জন্য তিনি সবার দোয়া চেয়েছেন।

মাশরাফির ব্যক্তিগত সহকারী সানি জানিয়েছেন, ‘আল্লাহর রহমতে স্যারের জ্বর ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। বাসাতেই আছেন। আজ (গতকাল) আবার উনার করোনাভাইরাস টেস্ট করানোর চেষ্টা করছি।’

অন্যদিকে চট্টগ্রামে অবস্থানরত জাতীয় দলের অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই সাবেক ক্রিকেটার নাফিস ইকবালের পরিবারে করোনা হানা দিয়েছে চারদিন আগে। তাদেরও জ্বর ছাড়া এখনো অন্য কোনো উপসর্গ দেখা দেয়নি। তাই বাসাতেই চিকিৎসা নিচ্ছেন তারা। তবে শারীরিকভাবে তেমন বড় কোনো সমস্যা অনুভূত হচ্ছে না নাফিসের।

এদিকে সন্ধ্যা হতেই আরেক ক্রিকেটারের করোনা আক্রান্তের খবর ছড়িয়ে পড়ে। তিনি হচ্ছেন বাঁ-হাতি অর্থোডক্স স্পিনার নাজমুল ইসলাম অপু। মিডিয়ার সঙ্গে আলাপে নাজমুল ইসলাম অপু নিজেই জানিয়েছেন এ খবর।

তিনি বলেন, ‘গত সপ্তাহে ত্রাণ দিতে নরসিংদী গিয়েছিলাম। ওখান থেকে আসার পর শরীর খারাপ লাগছিল। বুধবার করোনা পরীক্ষা করিয়েছি। গতকাল শনিবার দুপুরেই রেজাল্ট পেয়েছি। পজিটিভ এসেছে। এখন

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে