January 25, 2021, 10:55 pm


নোয়াখালীতে অসহায় দরিদ্রদের মাঝে ত্রান বিতরণ করেন ইতালী মোস্তাফিজ

নোয়াখালী:
পবিত্র ঈদুল ফিতর ও মহামারী করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় ,দরিদ্র প্রায় ৮ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়।
রবিবার সকালে নোয়াখালী ইউনিয়নের নোয়াখালী মৌজার ইতালী প্রবাসী মোস্তাফিজুর রহমানের অর্থায়নে তার নিজ বাড়িতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম সামছুদ্দিন জেহান ত্রাণ সামগ্রী বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে,চাল ,ডাল ,আলু তেল ,সেমাই,চিনি,শাড়ি,শার্ট ও লুঙ্গি।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের নেতা খালেদ মঞ্জু, নোয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওযামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান নাছিরসহ এলাকার গন্য মান্য ব্যাক্তি বর্গ।
প্রধান অতিথি সামছুদ্দিন জেহান বলেন, ইতালী প্রবাসী মোস্তাফিজুর রহমানের মত বিত্তবানরা মানবতার হাত বাড়িয়ে দিলে সমাজের অসহায়, দরিদ্র মানুষের সমস্যা হবে না। তাই আমি বিত্তবানদের আহ্বান জানাই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য।
প্রবাসী ম্ােস্তাফিজুর রহমান বলেন, আমার নেতা একরামুল করিম চৌধুরী এমপি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জেহানের নির্দেশে আমি আমার নিজস্ব অর্থায়নে করোনায় কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থদের ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার দিচ্ছি। আপনারা আমার জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতে আরো বেশি সহযোগীতা করতে পারি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে