January 26, 2021, 8:09 am


নোয়াখালীতে অস্ত্রসহ চেয়ারম্যানপুত্র ও তার সহযোগী আটক

নয়া সকাল প্রতিবেদক:

নোয়াখালী জেলা শহর মাইজদী থেকে তিনটি দেশীয় তৈরি এলজিসহ সদর উপজেলার আন্ডারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলী হায়দার বকসীর ছেলে ইসমাইল বকসী (২৬) ও তার সহযোগী মাইন উদ্দিনকে (৩০) আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশে (ডিবি)।
বুধবার দুপুরে শহরের লক্ষ্মীনারায়ণপুর এলাকার রশিদ ড্রাইভার বাড়ির সামনে থেকে তাদের আটক করে ডিবি পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয় এলাকাবাসী।
স্থানীয়দের ভাষ্যমতে, সকাল থেকে দফায় দফায় ওই এলাকায় কয়েকটি গ্রুপে বিভক্ত হয়ে মহড়া দিচ্ছিল ইসমাইল বকসী ও তার সহযোগীরা। পরে স্থানীয়দের বিষয়টি সন্দ্বেহ হলে মোটরসাইকেল আরোহি ওই দুই যুবককে আটক করে তারা। পরে তাদের কাছে থাকা একটি হাত ব্যাগ থেকে তিনটি দেশীয় তৈরি এলজি পাওয়া যায়। এসময় দুইজনকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।
এদিকে আন্ডারচর ইউনিয়নের বাসিন্দারা জানান, আলী হায়দার বকসী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইসমাইল বকসীসহ চেয়ারম্যানপুত্ররা এলাকায় বেপোরয়া হয়ে উঠে। তারা ক্ষমতা দেখিয়ে এলাকায় প্রকাশ্যে অস্ত্রের মহড়া দিয়ে জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী, সরকারি চাল কালো বাজাবে বিক্রিসহ নানা অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। এলাকায় তাদের ভয়ে কেউ মুখ খুলতে পারে না।
জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. কামরুজ্জামান শিকদার আটকের বিষয়টি নিশ্চিত বলেন, অস্ত্রসহ আটককৃত দুইজনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে