January 24, 2021, 7:55 am


নোয়াখালীতে আরো ১ জনের মৃত্যু ৬০ জনের করোনা সনাক্ত

নয়া সকাল প্রতিবেদক:

নোয়াখালী নোয়াখালীতে করোনায় আক্রান্ত হয়ে আরো ১ জনের মৃত্যু হয়েছে। নতুন করে ৬০ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে-৩০ জনের ও আক্রান্ত হয়েছে ১০৬৯ জন। জেলার দুই উপজেলায় ফের কঠোরভাবে লকডাউন শুরু হয়েছে।
জেলা সিভিল সার্জন মোমিনুর রহমান বলেন, গত ৬ ও ৭ই জুন তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে ও নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) করোনা ল্যবে পাঠানো হয়েছে। ৮জুন সোমবার রাতে পাওয়া রিপোর্ট এ তাদের করোনা পজিটিভ আসে।
এদিকে নোয়াখালীতে দিন দিন করোনা সংক্রমণ ও মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় নোয়াখালী সদর ও বেগমগঞ্জ উপজেলাকে ৯ জুন মঙ্গলবার সকাল ৬টা থেকে আগামী ২৩শে জুন পর্যন্ত ফের কঠোরভাবে লকডাউন পালনের ঘোষনা দিয়ে গনবিজ্ঞপ্তি দিয়েছে নোয়াখালী জেলা প্রশাসন।
আজ (মঙ্গলবার) সকাল থেকে সদর ও বেগমগঞ্জ উপজেলার কয়েকটি গুরুত্বপূর্ন পয়েন্টে টহল দিচ্ছে পুলিশ। চেকপোস্ট বসিয়ে যানবাহন নিয়ন্ত্রণ করছে পুলিশ। লকডাউন অমান্য করে রাস্তায় গাড়ী চলাচল করায় ইতোমধ্যে কয়েকটি যানবাহন আটক করেছে পুলিশ। তবে জরুরি সেবাগুলো এর আওতার বাইরে রয়েছে।
এ বিষয়ে বেগমগঞ্জ মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ হারুন-অর রশিদ চৌধুরী জানান, মঙ্গলবার সকাল ৬ টা থেকে ফের বেগমগঞ্জ ও সদর উপজেলায় লকডাউন শুরু হয়েছে। আগামী ১৫দিন যাবত এ লকডাউন চলবে। লকডাউনকে সফল করার লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ব পয়েন্ট এ আমাদের পুলিশ মোতায়েন করা আছে। লকডাউন চলাকালীন সময়ে কোন গনপরিবহন চলাচল ও যাতায়াত করতে দেওয়া হ্েচ্ছনা ও হবেনা। লকডাউনের নীতিমালা কঠোরভাবে বাস্তবায়নে আমরা মাঠে আছি।

0Shares

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


সংবাদ পড়তে লাইক দিন ফেসবুক পেজে